ছোপ ছোপ রক্তের দাগ, চিৎকার, আর্তনাদ……………… এই টর্চার সেলে।
আরো অনুভূতি আছে টর্চার সেলে। সেটি কি? সেটি কি? কষ্ট কষ্ট । কার?কার? একজন সেনার,মুক্তিসেনার। সেই কষ্ট একটি অনুভুতি। এমন অনুভূতি যা দিয়ে যন্ত্রণা দেওয়া যায় সব থেকে বেশি। কিন্তু সেই হায়না গুলো পারেনি, কোন মুক্তিসেনার কাছ থেকে তাদের ঘাটি এবং তাদের কমান্ডার কে জানতে। তাই মুক্তিসেনারা, তোমরা মহান তোমরা নির্ভয় তোমরা সাহসী তোমরা ধন্য। কারণ তোমরা দেশের জন্য নিজ প্রাণ বিসর্জন দিয়েছিলে টর্চার সেলে। কিন্তু আজও তোমাদের ছোপ ছোপ রক্তের দাগ লেগে আছে “দ্য সেল অব টর্চারে”
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
shahamat sadab(fardin)
কিন্তু আজও তোমাদের ছোপ ছোপ রক্তের দাগ লেগে আছে
“দ্য সেল অব টর্চারে”
আল্লোচ্চ অংশটুকু কবি মাহাতাব রশিদ রচিত“দ্য সেল অব টর্চারে” কবিতা থেকে নেওয়া হেছে এখানে কবি মুক্তিযুদ্ধের মুক্তি যুধাদের কষ্ট অত্যন্ত সুন্দর ভাবে তুলে ধরেছেন
ভোট তো দিতেই হবে তাও আবার অসাধারণে
খোরশেদুল আলম
মুত্তিযুদ্ধাদের ঋণ কোন দিন শোধহবার নয়, এদেশের জন্য তারা প্রাণ দিয়েছেন, তাদের নিয়ে কবি ভেবেছেন আর সেই ভাবনা ভালোবাসায় প্রকাশ করেছেন কবিতায় // কিন্তু আজও তোমাদের ছোপ ছোপ রক্তের দাগ লেগে আছে “দ্য সেল অব টর্চারে”// লাইনা দু'টিতে আছে অনেক কষ্টের দাগ, খুব ভালো হয়েছে।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।